• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় নিকট আত্মীয়দের হাতে যুবক খুন

  শেখ শান্ত ইসলাম, খুলনা

২৭ অক্টোবর ২০২২, ১৬:০৮
হত্যা

খুলনায় পারিবারিক বিরোধের জের ধরে মো. আসাবুর শেখ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে এক দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে পারিবারিক পূর্ববিরোধের জের ধরে নূর ইসলামের নাতনি সোহাগিকে (৬) মারধরের ঘটনায় ইখতিয়ার শেখের ছেলে মো. আসাবুর শেখকে (৪০) দেশীয় ধারালো রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে তার নিকট আত্মীয়রা। পরে আশ-পাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শাহাজালাল শেখ ও কালাম শেখ নামে দুজন আহত হয়েছেন।

আহতদের দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রিপন কুমার সরকার বলেন, পারিবারিক কলহের জের ধরে নিকটাত্বীয়দের মধ্য মারধরের ঘটনা ঘটে। এতে আসাবুর শেখ গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় দিঘলিয়ার হাজীগ্রামের মো. টুটুল শেখ, জুয়েল শেখ, নূর ইসলামসহ চারজনকে জিজ্ঞাসাবাদের থানায় নিয়ে আসা হয়েছে ও মামলার প্রস্তুতিও চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড