• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাছের ডাল কাটায় জীবন গেল বৃদ্ধা ভাই-বোনের

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৭ অক্টোবর ২০২২, ১৫:৪৭
গাছের ডাল কাটায় জীবন গেল বৃদ্ধা ভাই-বোনের
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কুড়িগ্রামে গাছের ডাল কাটায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা ভাই-বোনের প্রাণহানির ঘটনা ঘটেছে। বুধবার জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড রায়পুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবুল কালাম (৭৮) এবং তার ছোট বোন ছকিনা বেগম (৬৫)। এ সময় আহত হন আনিছুর রহমান (৫৮)।

নিহতের নাতি শাহিন এবং ভাজতি জামাই আশরাফুল আলম জানান, বুধবার সকালে কাঁঠাল গাছের একটি ডাল হেলে পড়ে। সেই ডাল কাটাকে কেন্দ্র করে সকাল ১০টার দিকে প্রতিবেশী ত্রিমোহনী বাজারের “ছ” মিল ব্যবসায়ী জোবায়েদ আলীর (৪০) সাথে ঝগড়া বিবাদ হয়।

তারা বলেছেন, আমাদের বাড়িতে সবাই হাটবাজারে যাওয়ায় বাড়িতে শুধু নানা আবুল কালাম এবং তার বোন ছকিনা বেগম বাড়িতে ছিলেন। এ সময় রাত ৮টার দিকে জোবায়েদ আলী ও তার চাচাতো ভাইসহ কয়েকজন লাঠিসোঁটা নিয়ে অতর্কিতভাবে বাড়িতে হামলা চালায়। তখন তারা বৃদ্ধ নানা-নানীকে মারধর করে। পরে তাদের চিৎকার-চেঁচামেচি শুনে আমরা ছুটে গিয়ে দেখি দুজনেই মাটিতে পড়ে আছেন।

তারা আরও বলেন, এরপর তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তারা মারা যান। হামলার শিকার হয়ে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি আছেন আবুল কালামের ছেলে আনিছুর রহমান।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মো. শাহরিয়ার বলেন, শুনেছি গাছের ডাল কাটাকে কেন্দ্র হামলার ঘটনা ঘটেছে। এ সময় আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে ভর্তির বৃদ্ধ আবুল কালাম মারা যান। এই খবর শুনে তার ছোট বোন ছকিনা বেগম হার্ট অ্যাটাক করে মারা গেছেন বলে শুনেছি। মরদেহ দুটি হাসপাতালের মরচুয়ারিতে রয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় এখনো কেউ মামলা করেনি বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড