• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এগ্রোফার্ম থেকে গৃহবধূর লাশ উদ্ধার

  জে রাসেল, ফরিদপুর

২৭ অক্টোবর ২০২২, ১৩:৫০
এগ্রোফার্ম থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ফরিদপুরে একটি এগ্রোফার্ম থেকে শান্তা আক্তার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) সকালে ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের দ্বিরাজতুল্লাহ ডাঙ্গী গ্রামের এমবিআই এগ্রোফার্মের একটি কক্ষ থেকে ঐ গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্বামী আসাদুজ্জামান বাচ্চু (৩৮) পালিয়ে গেছে বলে ফার্মের মালিক পক্ষ জানায়।

নিহত গৃহবধূ ফরিদপুরের মধুখালী উপজেলার ভাটিরাকান্দি গ্রামের মৃত মতিয়ার শেখের কন্যা এবং রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট এলাকার কামুদ্দিন পাড়ার আব্দুস ছত্তার শেখের পুত্র আসাদুজ্জামান বাচ্চুর স্ত্রী।

ঘটনা শুনে ছুটে আসেন ঐ গৃহবধূর মা জরিনা বেগম (৫৫)। এ সময় তিনি কান্নাজড়িত কণ্ঠে এ প্রতিবেদককে বলেন, অনেক কষ্ট করে ছেলে-মেয়েদের বড় করেছি। মাত্র ৪ মাস আগে আমার মেয়ের বিয়ে হয় বাচ্চুর সাথে। বিয়ের পরে স্বামীর সাথে এখানে থাকতেন। আজ সকালে শুনেছি, মেয়ের সমস্যা হয়েছে। ছুটে এসে শুনলাম আমার মেয়েকে ওর স্বামী মেরে পালিয়ে গেছে। কি কারণে আমার মেয়েকে মেরে ফেললো আমি জানি না। আমি বাচ্চুর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সরেজমিনে জানা যায়, এমবিআই এগ্রোফার্মের মালিক পক্ষ চারজন। তারা হলেন- ইসমাঈল হোসেন মাসুদ, মুকুল, মনির ও ইদ্রিস শেখ। ফার্মটি মাসুদ ও মনির দেখা শুনা করতো। বাচ্চু ফার্মটিতে সুপার ভাইজর হিসেবে কাজ করতো।

ইসমাঈল হোসেন মাসুদ জানান, গত ১৫ই সেপ্টেম্বর বাচ্চু কাজে যোগদান করেন। এর এক সপ্তাহ পরে ২২ সেপ্টেম্বর তার স্ত্রীকে নিয়ে আসে। তারা ফার্মের ভেতরে একটি কক্ষে থাকতো। রাতেও ফার্ম দেখাশুনা করতো বাচ্চু। আজ সকালে জানতে পারলাম ঐ রুমে বাচ্চুর স্ত্রীর লাশ পড়ে আছে এবং বাইরে তালা লাগিয়ে বাচ্চু পালিয়ে গেছে। তবে, কি কারণে তাকে মেরে ফেললো আমরা জানি না। পরে আমরা পুলিশকে বিষয়টি অবগত করি।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে এটি পয়জনিং কেস। শরীরে কোনো আঘাত নেই, মুখ ফুলে আছে এবং প্রচুর পরিমাণে ফেনা রয়েছে। আমরা পোস্টমর্টেম করতে পারলে জানতে পারবো, পুরো ঘটনাটি কি হয়েছে। লাশের বিষয়ে আমাদের তদন্ত চলমান থাকবে। তবে, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল। স্বামী-স্ত্রীর কলহের জেরে এ ঘটনা ঘটেছে কি-না বা অন্য কোনো কারণ আছে কি-না আমরা খতিয়ে দেখবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড