• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল লুটের চেষ্টা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৭ অক্টোবর ২০২২, ১০:৪৮
অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল লুটের চেষ্টা
দুর্বৃত্ত (ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে প্রকাশ্যে দিবালোকে এক ব্যবসায়ীর কাছ থেকে মালামাল লুটের চেষ্টাকালে আলী হোসেন নামে এক দুর্বৃত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজারে ঘটে এ ঘটনা।

এ ঘটনায় গ্রেফতারকৃত আলী হোসেনকে বুধবার (২৬ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহারের বরাতে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি/তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, চারিতালুক এলাকার ব্যবসায়ী রবিউল্লাহ মিয়ার আতলাপুর বাজারে একটি মুদি দোকানঘর ও দ্বিতীয় তলা বিশিষ্ট বিল্ডিং রয়েছে। বাজারের সামনের রাস্তা প্রশস্ত্যকরণের লক্ষ্যে উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। ওই সময় প্রায় ৬ ফুট দোকানঘর ও দ্বিতীয় তলা বিশিষ্ট বিল্ডিং ভাঙ্গা পড়ে। ভাঙ্গার প্রায় ৩’শ কেজি রড দোকানের সামনে মজুদ রাখেন রবিউল্লাহ মিয়া।

গত মঙ্গলবার বিকালে অভিযুক্ত আলী হোসেন, রাসেল, জালাল ও আলভিসহ অজ্ঞাত কয়েকজন প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মজুদকৃত রড লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় ব্যবসায়ী রবিউল্লাহ বাঁধা দিলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে হামলাকারীরা। পরে রবিউল্লাহর ছেলে রফিকুল ইসলাম ৯৯৯ তে কল করে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তদের ধাওয়া করে আলী হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হন। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় ব্যবসায়ী রবিউল্লাহ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড