• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিহ্নিত মাদক কারবারি স্বামী-স্ত্রী হেরোইনসহ গ্রেফতার

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৬ অক্টোবর ২০২২, ১৬:৫৮
চিহ্নিত মাদক কারবারি স্বামী-স্ত্রী হেরোইনসহ গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ফাইল ছবি)

চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে আমতলীর চিহ্নিত মাদক কারবারি আফজাল হোসাইন ওরফে আফজাল মাস্টার (৪০) ও তার স্ত্রী মোসা. সাবিনা ইয়াসমিন (৩৬) ৪২ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করেছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার (২৬ অক্টোবর) রাত আনুমানিক ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মো. ইমাম হোসেন সোহাগ ও এসআই নুরে জান্নাত কেয়া সঙ্গীয় ফোর্স নিয়ে আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের (ছুরিকাটা) জনৈক মো. কালু হাওলাদারের ভাড়াটিয়া ঘরে অভিযান পরিচালনা করেন।

ওই সময় ভাড়াটিয়া আমতলীর চিহ্নিত মাদক কারবারি মো. আফজাল হোসাইন ওরফে আফজাল মাস্টার ও তার স্ত্রী মোসা. সাবিনা ইয়াসমিনকে আটক করেন। অভিযানে তাদের বাসা থেকে আলাদা আলাদাভাবে সাদা পলিথিন প্যাকেটে মোড়ানো অবস্থায় সর্বমোট ৪২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার ওজন ১৮ গ্রাম ও বর্তমান বাজার মূল্য অনুমান এক লক্ষ ৫৫ পঞ্চান্ন হাজার টাকা।

ওই সময় কারবারি স্বামী-স্ত্রীকে থানায় নিয়ে এসে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে পুলিশ সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেন। আদালতের বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, হেরোইনসহ গ্রেফতারকৃত কারবারি স্বামী- স্ত্রীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড