• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সান্তাহারে বৈদ্যুতিক খুঁটির তারে হঠাৎ আগুন

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৬ অক্টোবর ২০২২, ১৬:৫৫
সান্তাহারে বৈদ্যুতিক খুঁটির তারে হঠাৎ আগুন

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের হাটখোলার রাস্তার বিপরীত দিকের মডার্ন ডেন্টাল কেয়ারের সামনে হঠাৎ করে বৈদ্যুতিক খুঁটির তারে আগুন লেগে যায়। আগুন লাগার ফলে ওই এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রথমে স্থানীয় ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে এবং পরে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোন বড় ধরনের ক্ষতির খবর পাওয়া যায়নি।

ওই এলাকার ব্যবসায়ী রিপন ইসলাম বলেন, হঠাৎ করে বৈদ্যুতিক খুঁটির তারে আগুন লাগার কারণে প্রথমে থমকে গিয়ে ছিলাম। পরে আশেপাশে সকল ব্যবসায়ী মিলে আগুন নিভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ করেন। অগ্নিকাণ্ডের ঘটনায় শহরে প্রায় দেড় ঘণ্টা বিদ্যুৎ বন্ধ ছিল।

এ বিষয়ে নওগাঁ ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার জাহিদুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড