• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় নিহত দুই

  মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া)

২৬ অক্টোবর ২০২২, ১৬:৫২
দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় নিহত দুই

বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১২ জন।

বুধবার (২৬ অক্টোবর) বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নামপরিচয় জানা যায়নি। তবে নিহত বাসের হেলপারের নাম বাবু মিয়া (২৪) বলে জানায় পুলিশ।

এছাড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্রির আসাদ তালুকদারের ছেলে মাহাবুব তালুকদার (৩৮) নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া থেকে সিয়াম পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নাটোরের উদ্দেশ্যে রওনা হয়। পরে ঘটনা স্থলে পৌঁছিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার মারা যায়। এবং ১২ জন গুরুত্বর আহত হয়। এসময় স্থানীয় লোকজন ও পুলিশ আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বাসের হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড