• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী!

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২৬ অক্টোবর ২০২২, ১৬:৪৮
ঘরে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী!

ঢাকার ধামরাইয়ে জুলেখা আক্তার (১৯) নামে এক নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা- তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মিরাজ হোসেন শেখ পলাতক রয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া গ্রামের শামসুল হকের বাড়ি থেকে এই নারী শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জুলেখা আক্তার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে।

জানা গেছে, সে ধামরাইয়ে ঝুমা নামে একটি কারখানায় কাজ করতো। স্বামী মো. মিরাজ হোসেন শেখ (২৩) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের মো. হান্নান শেখের ছেলে। গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামের শামসুল হকের বাড়িতে ভাড়া থেকে একটি গার্মেন্টসে চাকরি করতেন।

জানা যায়, গত মঙ্গলবার দুপুরের দিকে জুলেখার স্বামী ঘরে শিকল দিয়ে বের হয়ে যায়। দিন গড়িয়ে রাত হলেও তার স্বামী আর বাড়ি ফিরে আসেনি। কিন্তু ওদের এক পরিচিত সেলিম নামের এক ব্যক্তি গতকাল সন্ধ্যার দিকে জুলেখার খোঁজ করতে আসে। তখন ঘরের দরজা বাহির থেকে আটকানো দেখে সে চলে যায়। পরে আজ সকালে আবার খোঁজ করতে আসলে পাশের রুমের এক ভাড়াটিয়া দরজা খুলে দেখে জুলেখা কাঁথা গায়ে দিয়ে শুয়ে আছে। তখন শত ডাকাডাকিতে সারা না দিলে পরে স্থানীয় ইউপি সদস্য ও থানা পুলিশে খবর দেয়া হয়।

ধামরাই থানা উপ পরিদর্শক (এসআই) আব্দুর জব্বার বলেন, খবর পেয়ে নিহতর মরদেহটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর হবে। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড