• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জে ওয়ারেন্টভুক্তসহ ১২ আসামি গ্রেফতার

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৬ অক্টোবর ২০২২, ১৬:৪৪
সিদ্ধিরগঞ্জে ওয়ারেন্টভুক্তসহ ১২ আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন ওয়ারেন্টভুক্ত ও দুটি দায়ের করা মামলাসহ ১২ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার।

গ্রেফতারকৃত আসামিদের মধ্যে ওয়ারেন্টভুক্তরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী নতুন- মহল্লা এলাকার আক্কেল আলীর ছেলে মো. নুরুজ্জামান (৫২), একই থানার রেহাত আলীর ছেলে মো. শাহ জাহান, সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার আইনুল হকের ছেলে আরাফাত (অপু) (২৪), একই থানার সানারপাড় এলাকার মৃত চান মিয়ার ছেলে সফুর উদ্দিন, একই এলাকার মৃত আনোয়ার আলীর ছেলে গোলজার হোসেন, কদমতলী এলাকার আব্দুলের ছেলে মো. সালাউদ্দিন, একই এলাকার আব্দুল করিমের ছেলে মো. মাজহারুল ইসলাম সোহেল, সানারপাড় এলাকার মৃত আস্কর আলীর ছেলে মো. বাবুল মিয়া, আদমজী সুমিলপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. মোবারক (২৫)।

দায়ের করা মারামারি ও অটো চুরির মামলায় আসামিরা হলেন- ফেনি জেলার দাগনভুঁইয়া থানার মৃত শফিকুর রহমানের ছেলে মো. কামাল উদ্দিন (৩০), সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার মৃত শহিদুল্লার ছেলে মেহেদী হাসান সাগর (২৫) এবং কদমতলী এলাকার মৃত রমজান আলীর ছেলে মো. হাবিব (৩০)

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) দিবারাত্রি সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।

ওসি মশিউর রহমান জানান, গতকাল রাতে আসামিদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড