• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে : মনিরামপুরে রিজভী 

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

২৬ অক্টোবর ২০২২, ১৫:৫৬
সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে : মনিরামপুরে রিজভী 

সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি আহমেদ বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় যুবলীগ-ছাত্রলীগ এবং পুলিশের ত্রি-মুখি হামলা সত্ত্বেও খুলনায় বিএপির গণসমাবেশ সফল হয়েছে। এই সমাবেশ বানচাল করার জন্য শেখ হাসিনা সরকারের ইশারাই বাস মালিকরা অঘোষিত হরতাল করেছে। তারপরও এই সমাবেশ সফল হয়েছে।

গত ২২ অক্টোবর খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে যশোরের কেশবপুর ও মণিরামপুর থেকে খুলনায় যাওয়ার পথে আওয়ামী লীগের লোকজনের হামলায় আহত বিএনপির নেতা-কর্মীদের দেখতে ও খোঁজখবর নিতে তাদের বাড়িতে বাড়িতে যান।

এর আগে কেশবপুর ও মণিরামপুর বিএনপি কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ সব কথা বলেন।

এ সময় তার সাথে ছিলেন- যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপিকা নার্গিস ইসলাম, সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, মিজানুর রহমান খান, সদস্য মোহাম্মদ মুছা, উপজেলা বিএনপির আহবায়ক অ্যাড. শহীদ ইকবাল হোসেন, কেশবপুর থানা বিএনপির আহবায়ক মশিয়ার রহমান, যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি'র সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম শহীদ, প্রভাষক আলাউদ্দিন আলা, কুতুব উদ্দিন বিশ্বাস, মাসুদুজ্জামান মাসুদ, হুমায়ুন কবির সুমন।

মণিরামপুরে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর নেন রুহুল কবির রিজভী। বিএনপি নেতৃবৃন্দ পৌর শহরের বিজয়রামপুর গ্রামে যান আহত যুবদল কর্মী মমতাজ উদ্দিনের বাড়িতে।

পরে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সন্ত্রাসী হামলা চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন সরকার দমাতে পারবে না। বরং হামলার পর গণতন্ত্র রক্ষার সৈনিকরা আন্দোলনে আরও ইস্পাত কঠিন ভূমিকা রাখবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড