• শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িতে হামলা-ভাঙচুরের প্রতিবাদে সোচ্চার ছাত্রলীগ নেতা

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

২৫ অক্টোবর ২০২২, ১৪:৫৮
বাড়িতে হামলা-ভাঙচুরের প্রতিবাদে সোচ্চার ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হৃদয় পাটওয়ারীর বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

গত শুক্রবার বিকাল ৪টায় বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর চালানো হয় বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার। এর প্রতিবাদে সোমবার বিকাল ৩টার দিকে সায়েরমান পাটওয়ারী বাড়িতে এক সাংবাদিক সম্মেলনে আয়োজন করা হয়েছে।

এ সময় ছাত্রলীগ নেতার বোন ফাতেমা আক্তার মিতু সাংবাদিকদের বলেছেন, বিগত ১৮ অক্টোবর দুপুর ২ ঘটিকার দিকে আমজাদ হোসেন নামে একজন আমাদের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে পালিয়ে যাওয়ার সময় আমার ভাই হৃদয় চোরকে হাতে নাতে ধরে মারধর করে ছেড়ে দেয়।

তিনি আরও বলেন, ঘটনাটিকে কেন্দ্র করে গত ২০ অক্টোবর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের কার্যালয়ে সুপারি চোর আমজাদকে পিঠানোর অপরাধে আমার ভাই হৃদয় পাটওয়ারীকে সামাজিকভাবে হেনেস্তা করে কান ধরতে বলে সেই কান ধরতে অস্বীকৃতি জানায়, এতে তাকে মারধর করা হয়েছে। পরে সামাজিক যোগাযোগ ফেসবুকে কমেন্ট বক্সে আমার ভাই লিখেছে বিগত নির্বাচনে আমাদের পরিবার নৌকার পক্ষে ভোট চাওয়া চেয়ারম্যানের পক্ষে ভোট না করায় প্রতিনিয়ত আমাদের পরিবারের ক্ষতি সাধনের উদ্দেশ্য শুক্রবার বিকাল ৪ ঘটিকায় দিকে লক্ষ্মীপুর জেলা শ্রমিকলীগের নেতা হামছাদী ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলামের নেতৃত্বে বাবু, সোহাগ, রবিন, আমজাদসহ ১৫-২০ জনে একটি ক্যাডার বাহিনী আমাদের বাড়িতে ভাংচুর ও হামলা এবং হৃদয়কে জানে হত্যা করার চেষ্টা করে, আমাকেও মারধর করে শ্লীলতাহানির চেষ্টা চালায়।

তার দাবি, এ সময় আমাদের শোর চিৎকারে স্থানীয় এলাকাবাসী আসলে সন্ত্রাসীরা দলবল নিয়ে চলে যায়। তখন তারা হুমকি-ধমকি দিয়ে বলে, হৃদয়কে গুলি করে মেরে ফেলব।

হৃদয়ে মা আয়েশা বেগম কান্না কণ্ঠে হাফিয়ে ভয়ে ভয়ে বলেন, সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলার পর থেকে তিন দিন যাবত পাক ঘরের চুলায় রান্না করা হয় না। তার ছেলেকে চেয়ারম্যানের লোকজন মেরে ফেলবে। আমার ছেলে ছাত্রলীগের সাবেক সহসভাপতি হৃদয়কে খুঁজতে থাকে এবং গালাগাল করে। তাকে গুলি করে মারার হুমকি দেয় এবং তাকে না পেয়ে আমাদের বসত ঘরে ভাংচুর করে হামলায় চালায় আমাদের পরিবারের লোকজন নিরাপত্তাহীনতা ভুকতেছে আমরা বাঁচতে চাই, নিরাপত্তা চাই, সমস্যা সমাধান চাই।

এ উল্লেখকৃত বিষয়ে হামছাদী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম জানিয়েছেন ঘটনাটি সঠিক নয়! হৃদয়ে এর সাথে আমার কোন শত্রুতা নেই! বাড়িতে হামলার ঘটনা ও তিনি জানে না। হৃদয়ের পরিবারের কথা সম্পূর্ণ ভিত্তিহীন বলে মন্তব্য করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড