• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিকরগাছায় পৃথক দুর্ঘটনায় নিহত ২

  ইয়ার হোসেনে সোহান, ঝিকরগাছা (যশোর)

০৬ অক্টোবর ২০২২, ২২:২০
ঝিকরগাছায় পৃথক দুর্ঘটনায় নিহত ২
উদ্ধারকৃত মরদেহগুলো (ছবি : অধিকার)

যশোরের ঝিকরগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় জয়নাল আবেদীন (৪৫), আব্দুল কাদের (৩৫) নামে দুইজন নিহত হয়েছেন।

জানা গেছে, নিহত জয়নাল উপজেলার হাড়িয়া দেয়াড়া গ্রামের আ. রশিদ (নুনু’র) ছেলে। এ সময় জয়নাল আবেদীনের সহযোগী রবিউল ইসলাম (৪০) নামে একজন আহত হন। আহত রবিউল ইসলাম উপজেলার নাভারণ ইউনিয়নের চান্দেরপোর গ্রামের আ. মান্নানের ছেলে। ঘটনাটি বৃহস্পতিবার বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের পুরন্দরপুর পাঁচ পুকুর নামক স্থানে ঘটে।

নাভারণ হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান ও ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত রবিউল ইসলাম জানান, বেনাপোল অভিমুখী যাওয়ার পথে পিছন দিক থেকে একটি ট্রাক নছিমনকে ধাক্কা দেয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যশোরগামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুই সন্তানের জনক নছিমন চালক ঘটনাস্থলে নিহত হন।

নাভারণ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার নং-(ঢাকা-মেট্রো-গ-২৫-৫৪৯৬) ও নছিমনটি আটক করলেও ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।

অপর দিকে বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর সদরের কীর্তিপুর মোড় নামক স্থানে অজ্ঞাতনামা প্রাইভেট কারের ধাক্কায় বাইসাইকেল চালক দুবাই প্রবাসী আব্দুল কাদের (৩৫) নিহত হন। সে কীর্তিপুর হওয়ার মোড় এলাকার ফরমান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ সময় গাজির দরগাহ থেকে নিজ বাড়িতে যাচ্ছিলেন আব্দুল কাদের। ঘটনাস্থলে পৌছলে বেনাপোলগামী অজ্ঞাতনামা প্রাইভেটকারটি তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

এ রিপোট লেখা পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত পৃথক দুর্ঘটনায় নিহত লাশ দুটি ঝিকরগাছা হাসপাতালে রয়েছে বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড