• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাংক থেকে টাকা তুলে ফিরছিলেন রিকশায়, পথেই সর্বনাশ

  রাকিব হাসনাত, পাবনা

০৫ অক্টোবর ২০২২, ১১:২৯
ব্যাংক থেকে টাকা তুলে রিকশায় বাড়ির পথে দম্পতি, পথেই সর্বনাশ

পাবনা শহরের একটি ব্যাংক থেকে টাকা তুলে রিকশায় চেপে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেওয়ার চেষ্টাকালে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে গেছে অভিযুক্তরা।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরের দিকে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা সীমান্ত গেটের সামনে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। দম্পতির বাড়ি সদরের মালিগাছা ইউনিয়নের গাছপাড়া গ্রামে।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ প্রামাণিক জানান, দুপুরে তার জামাই-মেয়ে ওমর সাইফুল ইসলাম ও মাহমুদা খাতুন দম্পতি পাবনা শহরের শাহজালাল ইসলামি ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেল করে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি।

তিনি বলেছেন, গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিকশা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাধা দেওয়ার চেষ্টা করে এবং চিৎকার শুরু করেন। এরপর আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। যদিও ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম এরই মধ্যে ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়েছে বলেও শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে। থানায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড