• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাগল চুরির ঘটনায় যুবলীগ নেতা বহিষ্কার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

০৪ অক্টোবর ২০২২, ১৬:৪৯
ছাগল চুরির ঘটনায় যুবলীগ নেতা বহিষ্কার
যুবলীগ নেতাকে গণপিটুনি দেওয়া হচ্ছে (ছবি : অধিকার)

ছাগল চুরি করে পালানোর সময় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীবকে গণধোলাই দেওয়া হয়। এরপর তাকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাব সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে হাবিবুল্লাহ হাবীবকে বহিষ্কার করেন যুবলীগের স্থানীয় নেতারা।

পীরগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে জানানো হয়, সংগঠন বহির্ভূত কাজ করে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ সময় উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, সহ সভাপতি আব্দুল জলিল জুয়েল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন মণ্ডল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক দুলাল সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস আলী ছুটু, সাধারণ সম্পাদক শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, আফজাল হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির মিঠুসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, যুবলীগ নেতা হাবীব ও মিরাজুল ইসলাম মিলে সদর উপজেলার মহেশপুরের আম বাগান থেকে একটি খাসি ছাগল তাদের মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাওয়া সময় রবিবার (২ অক্টোবর) দুপুরে পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে ধরা পড়ে এবং জনতার হাতে গন ধোলাই খায়।

গণধোলাই দেওয়ার একটি ভিডিয়ো ক্লিপ নেট দুনিয়ায় ভাইরাল হয় এবং এ নিয়ে গণমাধ্যমে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। তাই বহির্ভূত কাজ করার জন্য তাকে দল থেকে বহিষ্কার করা এবং এবিষয়ে সংবাদ সম্মেলন করেন স্থানীয় নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড