• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে ঝরল যুবকের প্রাণ

  মোহাম্মাহ শাহ আলম মিয়া, ঝিনাইদহ

০৪ অক্টোবর ২০২২, ১৪:৩২
জমি নিয়ে বিরোধে ঝরল যুবকের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুবির দাস (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও চারজন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে শহরের চাকলাপাড়ায় এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী সুনিল চন্দ্র দাসের। এই জমির মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি জানিয়েছেন, মঙ্গলবার রাতে সত্যপদ দাসের ছেলে সুবির দাসের সাথে সুনিল দাসের কথা কাটাকাটি হলে এক পর্যায়ে সুনিল ছুরি দিয়ে তাকে আঘাত করে। এ সময় পরিবারের লোকজন এলে তাদেরও ছুরিকাঘাত করে সুনিল দাসের লোকজন। সে সময় ধারালো অস্ত্রের আঘাতে পাঁচজন আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুবির দাসকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই সুনিল, বিমল ও অন্তরকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেছে নিহতের স্বজনরা। আর বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড