• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাল থেকে ভাসতে ভাসতে কর্ণফুলী নদীতে গেল লাশ 

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৪ অক্টোবর ২০২২, ১০:৩৩
খাল থেকে ভাসতে ভাসতে কর্ণফুলী নদীতে গেল লাশ 
কর্ণফুলী নদীতে ভাসছে লাশ (ছবি : অধিকার)

চট্টগ্রামের রাউজানে একটি খালের স্লুইচ গেটে চার ঘণ্টা আটকে থাকার পর ভাটার টানে কর্ণফুলী নদীতে ভেসে গেছে অজ্ঞাত এক যুবকের লাশ। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাঁচখাইন দরগাহ গ্রামের স্লুইচ গেটে আটকে ছিল লাশটি।

যদিও পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ পাওয়া যায়নি। স্থানীয়রা বলছেন, দীর্ঘক্ষণ ধরে লাশটি আটকে থাকলেও তা উদ্ধারে এগিয়ে আসেনি কেউ। দুর্গন্ধ এড়াতে লাশটি বাঁশ দিয়ে ঠেলে দেওয়ার চেষ্টা করেন স্থানীয়রা। এরপরেও লাশটি সরাতে পারেননি তারা। পরে ভাটার টানে লাশটি কর্ণফুলী নদীতে ভেসে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাশটি উপুড় অবস্থায় পানিতে ভেসে থাকায় যুবকের চেহারা স্পষ্ট বোঝা যাচ্ছিল না। এ কারণে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। যদিও নিহতের বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছর হবে। ওই যুবকের পরনে ছিল ধূসর ও হলুদ রঙের টিশার্ট, আর জিনস প্যান্ট। একটি মানিব্যাগও দৃশ্যমান ছিল। এদিন ভোর ৬টার দিকে কর্ণফুলী নদীর ৩০০ ফুট দূরত্বের সংযোগ খালের স্লুইচ গেটে লাশটি আটকে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

এ বিষয়ে জানতে চাইলে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, লাশ আটকে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে কোনো লাশ পাওয়া যায়নি। সম্ভবত লাশটি পানিতে ভেসে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড