• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রীড়া সংস্থা-ফুটবলের সকল সংবাদ বর্জনের ঘোষণা

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

০৩ অক্টোবর ২০২২, ১৫:০২
ক্রীড়া সংস্থা-ফুটবলের সকল সংবাদ বর্জনের ঘোষণা

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের আটজন বাঘিনীকে সংবর্ধনার সংবাদ কভারেজের সময় সাংবাদিকদের হেনস্থা ও গাড়িতে হামলার প্রতিবাদে সাংবাদিকদের যৌথ সভায় জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের সকল সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন নয়টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা।

রবিবার (২ অক্টোবর) রাত ৯টার দিকে ময়মনসিংহ প্রেসক্লাবের মিলনায়তনে ওই যৌথ সভায় ঘোষণাটি দেওয়া হয়।

ওই ঘটনার তীব্র-নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে, জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ দুঃখ প্রকাশ ও ক্ষমা না চাইলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন এবং সোমবার প্রধানমন্ত্রী, ক্রীড়া প্রতিমন্ত্রী ও বাফুফে বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

যৌথ সভায় সভাপতিত্ব করেন- ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন।

সভায় ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার অমিত রায়, সহ সভাপতি মাছরাঙ্গা টিভির শরীফুজ্জামান টিটু, সাংবাদিক ক্রীড়া চক্রের সভাপতি ও কালের কণ্ঠের নিয়ামুল কবীর সজল, ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি ও গাজী টিভির কাজী মোস্তফা মুন্না, নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (এনসিজেএ) সভাপতি ও এখন টিভির বিশেষ প্রতিনিধি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক যমুনা টিভির ব্যুরো প্রধান এস এম হসাইন শাহীদ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক একুশে টিভির আতাউর রহমান জুয়েল, ডেইলি স্টারের আমিনুল ইসলাম, দৈনিক স্বজন সম্পাদক মো. শাহজাহান, সাংবাদিক রবীন্দ্র নাথ পাল, ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি ও ডিবিসি নিউজের স্টার রিপোর্টার, রাকিবুল হাসান রুবেল, সেক্রেটারি দেশ রুপান্তরের মইনউদ্দিন রায়হান, প্রথম আলোর কামরান পারভেজ, সময় টিভির সাদিকুর রহমান, কালবেলার দেলোয়ার হোসেনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মরত স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর সাফ জয়ী ৮ ফুটবল কন্যাকে সিটি কর্পোরেশনের চুরখাই এলাকায় ফুলেল বরন ও সার্কিট হাউজের বৈশাখী মঞ্চে সংবর্ধনায় আসার পথে ঢাকা ও ময়মনসিংহ থেকে বিভিন্ন চ্যানেলের সাংবাদিক ও ক্যামেরাপার্সন গাড়ীবহরে থেকে সরাসরি সম্প্রচারকালে তাদের সঙ্গে অসদাচরণ, গালমন্দ ও গাড়ী ভাংচুরের চেষ্টা চালায় ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল ফেডারেশনের কর্মকর্তা ও তাদের সহযোগীরা। এ নিয়ে সাংবাদিকদের মধ্যে চরম ক্ষোভ দেখা দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড