• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই নারীকে ধর্ষণের পর ভিডিয়ো ধারণ, যুবক শ্রীঘরে

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

০২ অক্টোবর ২০২২, ১৬:৫৩
দুই নারীকে ধর্ষণের পর ভিডিয়ো ধারণ, যুবক শ্রীঘরে
ধর্ষণ (ছবি : প্রতীকী)

চট্টগ্রামের লোহাগাড়ায় দুই মহিলাকে ধর্ষণ করে ভিডিয়ো ধারণের অভিযোগে মো. কায়সার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত অন্য যুবক জালাল উদ্দিন (৩২) পলাতক রয়েছেন।

অভিযুক্তরা উপজেলার বড়হাতিয়া তৈয়বের পাড়া এলাকার যথাক্রমে মো. আলী ও মৃত নুর আহমদের ছেলে।

শনিবার গ্রেফতার কায়সারকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। পলাতক অন্যজনকে গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে পুলিশ জানায়। এ ব্যাপারে ভুক্তভোগী লোহাগাড়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত রবিবার ভুক্তভোগী ওই দুই মহিলা উপজেলার বড়হাতিয়া মনুফরিহাট এলাকায় বাড়ির বিদ্যুৎ বিল দিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্তরা তাদের রিকশার গতিরোধ করে। পরে তাদের বড়হাতিয়া তৈয়বের পাড়ার আবদুল আজিজের পরিত্যক্ত একটি টিনশেড বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই দুই যুবক জোর করে তাদের ধর্ষণ করে তা মোবাইলে ভিডিও ধারণ করে। ধর্ষণের বিষয়ে মুখ খোললে তা ইনটারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ছেড়ে দেয় অভিযুক্তরা।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে মো. কায়সার নামে এক যুবককে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণ করার কথা স্বীকার করেছে। এ ঘটনায় অভিযুক্ত পলাতক অন্যজনকে গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড