• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে জাপা নেতার পা কেটে ফেলার ঘটনায় সড়কে জনতা 

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০২ অক্টোবর ২০২২, ১৬:৩২
প্রকাশ্যে জাপা নেতার পা কেটে ফেলার ঘটনায় সড়কে জনতা 

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে প্রকাশ্যে কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন কারার ঘটনার সাথে জড়িত সকল আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ অক্টোবর) সকাল ১১টায় পৌরসভার সম্মুখ সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন মঠবাড়িয়া জাতীয় পার্টির নেতৃবৃন্দ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু, সহকারী অধ্যাপক মোতালেব হোসেন, সহকারী অধ্যাপক ফারুক হোসেন, যুব সংহতি নেতা মিজানুর রহমান দুলাল, তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিরু শরীফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা আব্দুর রহমান আল নোমান প্রমুখ।

বক্তারা বলেন- শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা হামলা করেছে। দুর্বৃত্তরা কুপিয়ে তার বাম পায়ের গোড়ালি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। এলোপাতাড়ি কোপে শরীরের বিভিন্ন স্থানে জখমসহ পেটের নাড়িভুড়ি বেরিয়ে আসে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মানববন্ধনে শফিকুলের বাবা সুষ্ঠু বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন।

এ সময় তিনি তার পুত্রের ওপর হামলাকারীদেরসহ মূল পরিকল্পনাকারীদের গ্রেফতার করে বিচারের দাবি জানান।

বক্তারা আসামিদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়ে বলেন, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা না হলে জাতীয় পার্টি বসে থাকবে না। সারা দেশের জাপার নেতাকর্মীদের সাথে নিয়ে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড