• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষকের মরদেহ উদ্ধার

  আলমগীর মণ্ডল, মিরপুর (কুষ্টিয়া)

০২ অক্টোবর ২০২২, ১৪:৩১
শিক্ষকের মরদেহ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কুষ্টিয়ার মিরপুরে নিজ বাড়ী থেকে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) সকালে জেলার মিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ড খন্দকবাড়ীয়া মধ্যপাড়ার নিজ বাড়ী থেকে পুলিশ ফজলুল হক (৫৮) নামে এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

স্ত্রী হাছিনা বেগমের দাবি, তার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অন্য দিকে ফজলুল হকের পিতার পরিবারের দাবি, তাকে সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়।

পুলিশ ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ফজলুল হক পোড়াদহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ভূতপূর্ব শিক্ষক ও সদ্য এমপিওভুক্ত হওয়া মিরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক ছিলেন। সে পোড়দহ ইউনিয়নের বালিয়াশিশা গ্রামের মৃত খালেক বাঙ্গালের ছেলে।

মিরপুর থানার অফিসার ইনচার্জ রাশেদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া কোনো কিছু বলা সম্ভব নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড