• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০২ অক্টোবর ২০২২, ১৪:০৭
গৃহবধূর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘিতে বিয়ের মাত্র ৫ মাসের মাথায় প্রিয়াসা (২৩) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় আদমদীঘির ডহরপুর গ্রামে স্বামীর বাড়িতে ঘটনাটি ঘটে।

প্রিয়াসা আদমদীঘির ডহরপুর রোডের নাসরুল্লাহ ঐক্যের স্ত্রী এবং আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আনোয়ারুল হক পল্টুর পুত্রবধূ। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী গা ঢাকা দিয়েছে। নিহত প্রিয়াসার পরিবারের দাবি- তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।

জানা যায়, আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আনোয়ারুল হক পল্টুর ছেলে নাসরুল্লাহ ঐক্যের সাথে পাঁচ মাস আগে নওগাঁর চাকলা বক্তারপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে প্রিয়াসার প্রেম সম্পর্ক করে বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে মনমালিন্য চলে আসছিল। শনিবার আবারও পারিবারিক কলহের জেরে সন্ধ্যা সাড়ে ৬টায় গৃহবধূ প্রিয়াসা তার শয়ন ঘরে ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে স্বামীর পরিবারের লোকজন।

নিহত প্রিয়াসার দুলাভাই আব্দুল মালেক বলেন, পারিবারিক কলহের জেরে প্রিয়াসাকে হত্যা করে আত্মহত্যা করেছে বলে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

আদমদীঘি থানার উপ পরিদর্শক কাওছার আলী জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মৃত্যুটি রহস্যজনক হওয়ায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড