• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দরজার সামনে হাত-পা বাঁধা গলাকাটা লাশ

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

০২ অক্টোবর ২০২২, ১৩:১১
দরজার সামনে হাত-পা বাঁধা গলাকাটা লাশ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নরসিংদীর পলাশে হাত-মুখ বাঁধা অবস্থায় মনির হোসেন (৪০) নামে এক দিন মুজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) সকালে পলাশের গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করে পলাশ থানা পুলিশ। নিহত মনির হোসেন নরসিংহারচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মনির হোসেনের মুঠোফোনে কে বা কারা কল করে। এরপর তিনি স্ত্রী কোহিনুর বেগমের ওড়না কাঁদে নিয়ে ঘর থেকে বের হয়ে যান। পরে রাতে তিনি আর ঘরে ফিরে আসেননি।

আজ শনিবার ভোরে ঘুম থেকে উঠে নামাজ পড়ার জন্য ঘর থেকে বের হন মনির হোসেনের বাবা জামাল উদ্দিন। এসময় নিজ বাড়ির উঠানেই ঘরের দরজার সামনে ছেলে মনির হোসেনের হাত-পা ও মুখ বাঁধা গলাকাটা লাশ দেখতে পান তিনি। পরে নিহতের বাবা জামাল উদ্দিনের চিৎকারে বাড়ির আশে পাশের মানুষজন ছুটে এসে পুলিশকে খবর দেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, রাতের আঁধারে দিনমজুর মনির হোসেনকে গলা কেটে হত্যা করার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা রাতে ফোন করে মনির হোসেনকে ঘর থেকে বের করে নিয়ে এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খুবই গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

তিনি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় পলাশ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড