• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে বলি ২১টি আম গাছ

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০১ অক্টোবর ২০২২, ১৬:২০
জমি নিয়ে বিরোধে বলি ২১টি আম গাছ

জমি সংক্রান্ত বিরোধের জেরে ৬ বিঘার একটি বাগানের বিভিন্ন প্রজাতির ২১টি আম গাছ কাটা এবং ওই গাছগুলোর মধ্য থেকে বেশকিছু গাছ চুরি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে জমি এবং বাগানের মালিক দেওয়ান একরামুল হক বাচ্চু বাদী হয়ে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, জমিটি এবং বাগানের মালিক দেওয়ান একরামুল হক বাচ্চুর সাথে প্রতিবেশী কাসেম আলী প্রামাণিকদের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত বুধবার রাত ১১টার দিকে ওই বিবদমান জমির ২১টি বড় আম গাছ কেটে ফেলা হয়। এতে বাগান মালিকের প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে প্রতিপক্ষের কাসেম আলী প্রামাণিকের ছেলে হায়েদ আলী বলেন, গাছ কাটার সঙ্গে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। পূর্ব শত্রুতার জের ধরে আমাদেরকে ফাঁসাতে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতে গনেশপুর গ্রামের মৃত দেওয়ান আবুল কাশেমের ছেলে বাগান মালিক দেওয়ান একরামুল হক বাচ্চু প্রফেসর বাদী হয়ে বিনোদপুর গ্রামের মৃত মছির উদ্দিন প্রামাণিকের ছেলে কাসেম আলী প্রামাণিকসহ ১২ জনের নাম উল্লেখসহ ৫/৭ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি এজাহার দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড