• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে মিলল দত্তক নেওয়া শিশুর লাশ

হত্যাকাণ্ড বলছে পরিবার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩৫
পুকুরে মিলল দত্তক নেওয়া শিশুর লাশ
সমাহিত করার জন্য প্রস্তুত শিশুর লাশ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের কাজিপুরে বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয়েছে রাহাত (৩) নামে এক দত্তক নেওয়া শিশুর মরদেহ। যদিও পরিবার এটিকে হত্যাকাণ্ড বলে দাবি করছে।

গত সোমবার সন্ধ্যায় কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের কালিকাপুর এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। শিশু রাহাত সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের নারানদিয়া গ্রামের ইদ্রিস-লিপি দম্পতির দত্তক নেওয়া ছেলে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত বলেন, নারানদিয়া গ্রামের ইদ্রিস আলী ও কালিকাপুর গ্রামের লিপি খাতুনের প্রায় ১৪/১৫ বছরের বৈবাহিক জীবনে তাদের কোনো সন্তানাদি হয় না। তাই তিন বছর আগে লিপি সদ্যপ্রসূত একটি সন্তান দত্তক নেন। এরপর তারা শিশুটির নাম রাখেন রাহাত। শিশুটিকে লালন-পালন করার এক পর্যায়ে ইদ্রিস-লিপি দম্পতি পারিবারিক কলহে জড়িয়ে পড়ে।

তিনি জানিয়েছেন, গত তিন মাস ধরে লিপি শিশু রাহাতকে নিয়ে তার বাবার বাড়ি কালিকাপুরে এসে বসবাস শুরু করে। ঘটনার দিন সোমবার বিকালে নিখোঁজ ছিল শিশু রাহাত। এ সময় বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় খবর দেন স্থানীয়রা।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাবা ইদ্রিস আলী ও তার পরিবারের অভিযোগ শিশুটিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার মরদেহের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড