• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাস্তি স্বরূপ জরিমানা দিয়েও হামলায় আহত ব্যবসায়ী

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬
শাস্তি স্বরূপ জরিমানা দিয়েও হামলায় আহত ব্যবসায়ী
হামলায় আহত ব্যবসায়ী বেল্লাল (ছবি : অধিকার)

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাদের হামলায় আহত হয়েছেন ব্যবসায়ী বেল্লাল (৫০)। বর্তমানে তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে উত্তর হামছাদী ইউনিয়নের পাটওয়ারী হাট আবজলের দোকানের সামনে সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

সদর হাসপাতালে আহত ব্যবসায়ী বেলাল হোসেন বলেছেন, গত কিছুদিন আগ থেকে আমার বড় ভাই আমানত উল্ল্যাহ রসুলপুর ধান ক্ষেতে ইঁদুর মারার জন্য কারেন্টের ফাঁদ পাতেন। এ ঘটনাকে কেন্দ্র করে সজিব, তারেক, মাসুমদের সাথে বিরোধ দেখা দিলে সোমবার রামগঞ্জ মোহাম্মাদিয়া পুলিশ ফাঁড়িতে বৈঠক হয় সেখানে আমানত উল্যার শাস্তি স্বরূপ জরিমানা করে বিষয়টির সমাধান করা হয়।

তিনি আরও বলেন, এরপর রাত সাড়ে ৮টার দিকে আবজলের দোকানের সামনে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব পাটওয়ারী এবং তারেক পাটওয়ারী মাসুমের নেতৃত্বে ৩-৪টি মোটরসাইকেলে করে আরোহীরা এসে আমাকে এলোপাতাড়ি লোহার রড এবং ধারালো চুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় আমার শোর-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সজিব তার দলবল নিয়ে পালিয়ে যান। তখন রক্তাক্ত আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আমি এ ঘটনায় উল্লেখকৃত ব্যক্তিদের প্রশাসনের হস্তক্ষেপে শাস্তি দাবি জানাচ্ছি।

এ দিকে মঙ্গলবার সজিব পাটওয়ারী বলেছেন, আমানত উল্ল্যাহ ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদ পাতে এতে যে কোনো মুহূর্তে সাধারণ মানুষ কারেন্টে ফাঁদে পড়ে দুর্ঘটনা ঘটতে পারে। তাই আমি তাদের সর্তক করি; উল্লেখ করে বেল্লালের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় এড়িয়ে যান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড