• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৫২
ভারতীয় সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
উদ্ধারকৃত স্বর্ণের বারসহ আটককৃত পাচারকারী (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগরের গয়েশপুর সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ তাজমুল হোসেন (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছে মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন বিজিবি। গত সোমবার দিবাগত রাত ৮টার দিকে জেলার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের জাকামোল্লা ব্রিকস ইটভাটার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত পাচারকারী তাজমুল হোসেন জেলার জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের সখের আলীর ছেলে।

গতকাল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জীবননগর উপজেলার গয়েশপুর বিওপির টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে জেলার জীবননগর থানার গয়েশপুর গ্রামের জাকামোল্লা ব্রিকস ইটভাটার দক্ষিণ-পশ্চিম কর্নারে পাকা রাস্তার পার্শ্বে স্বর্ণ চোরাকারবারীরা স্বর্ণ পাচারের জন্য অবস্থান করছে।

তিনি জানিয়েছেন, সংবাদের সত্যতা যাচাই করত: ঘটনা স্থলে টহল দল পৌঁছালে চোরাকারবারি দৌড়ে পালানোর চেষ্টা কালে টহল দল পিছু ধাওয়া করে তাজমুল হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ৪টি স্বর্ণের বার (৪৪৯.৫৩ গ্রাম) উদ্ধার করে।

আটককৃত তাজমুল হোসেন ও পলাতক মজিদ মণ্ডলের বিরুদ্ধে মামলাসহ জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড