• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪
বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু
মরদেহের পাশে স্বজনদের আর্তনাদ (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবের কুলিয়ারচরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছয়সূতি ইউনিয়নের ছয়সূতি ঈদগাহ মাঠ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ইসমাইল জানায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ভৈরবগামী শ্যামল ছায়া নামে এক যাত্রীবাহী বাসের চাপায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়া এই দুর্ঘটনায় গুরুতর আহত দুজনকে উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে একজন মারা যায় এবং আরেকজন সেখানে চিকিৎসাধীন রয়েছে।

ছয়সূতি ইউনিয়নের চেয়ারম্যান ভিপি ইকবাল হোসেন বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসি ।এখনো কোন লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে আমরা আত্মীয় স্বজনের মাধ্যমে খবর নিচ্ছি।

কুলিয়ারচর থানার ওসি মো.গোলাম মোস্তফা বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে আমিসহ আমাদের পুলিশ সদস্যরা পৌঁছে যাই। আমরা শুনেছি দুজন ঘটনাস্থলেই মারা যায় আর বাকি দুজনকে বাজিতপুর জুহুরুল ইসলাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। তবে দুর্ঘটনার কারণে রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। আর আমরা তাদের পরিচয় জানার চেষ্টা করছি।

বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মো. নুর আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর হাসপাতালে একজন মারা গেছে বলে খবর পেয়েছি।

তিনি আরও বলেন, এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড