• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল ছাত্রীর উপর বখাটেদের হামলা

  হামিদ রনি, নোয়াখালী

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:২০
স্কুল ছাত্রীর উপর বখাটেদের হামলা
ভুক্তভোগী স্কুল ছাত্রী (ফাইল ছবি)

নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী তাসনিয়া হোসেন অদিতাকে হত্যা, নলপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী রিতু আক্তার ফারজানা নামে আরেক ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা চেষ্টার ঘটনার পর এবার বাড়ি থেকে স্কুলে যাওয়ার সময় এক স্কুল ছাত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে নোয়াখালীতে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টায় সদর উপজেলার হরিনারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্কুল ছাত্রী জেলার সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম রাজারামপুরের আলী হোসেনের মেয়ে এবং স্থানীয় নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর হিসাববিজ্ঞান বিভাগের ছাত্রী।

আহত স্কুল ছাত্রী জানান, মঙ্গলবার সকালে একা হেঁটে স্কুলে যাবার সময় রাস্তায় তার পেছন থেকে রিকশাযোগে অজ্ঞাত যুবক তার ঘাড়ে ধারালো কিছু দিয়ে আঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে তিনি তাৎক্ষণিকভাবে বাড়ি ফিরে তার বাবা-মাকে বিষয়টি জানান। তার বাবা তাকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের জানান।

পরবর্তীকালে শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধির সহযোগিতায় তাকে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয় এবং তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দুপুরে পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম সুধারাম মডেল থানায় আসেন এবং ভারপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে ভুক্তভোগী স্কুল ছাত্রী থেকে ঘটনার বিবরণ শোনেন।

আহত স্কুলছাত্রীর পিতা আলী হোসেন জানান, আমার মেয়েকে কারা আঘাত করেছে তা আমি জানি না। তবে আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, বিষয়টি জানামাত্রই পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনার সর্বোচ্চ চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড