• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সলঙ্গা থানা বিএনপি সহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫১
সলঙ্গা থানা বিএনপি সহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির সহ সভাপতি গোলাম হোসেন ও সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল হক আইয়ুব স্ব স্ব পদ থেকে পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সলঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে পদত্যাগের ঘোষণা দেন তারা।

এ সময় ধুবিল ইউনিয়ন বিএনপির সভাপতি আমজাদ হোসেন মহর, হাটিকুমরুল ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম আম্বিয়া, রামকৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আফসার আলী, সলঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি ইকবাল বাহার জালাল, সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, নলকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ থানা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন, গত ২৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির ৬ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেন সিরাজগঞ্জ জেলা বিএনপি। সম্মেলনে আমরা দুজন সভাপতি প্রার্থী ছিলাম। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সম্মেলন করার জন্য সলঙ্গা থানার ৬টি ইউনিয়নের নেতারা থানা, জেলা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর আবেদন করেন। তৃণমূল পর্যায়ের ত্যাগী নেতাদের এ আবেদনকে উপেক্ষা করে অবৈধ ও অগনতান্ত্রিকভাবে ২৪ সেপ্টেম্বর রাতের আধারে সলঙ্গা থানা বিএনপির আংশিক কমিটি ঘোষণা দেয় জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদকের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি আমাদের সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে। আমরা এ ন্যক্কারজনক, ষড়যন্ত্রমুলক, হীন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে স্ব স্ব পদ থেকে পদত্যাগ করলাম।

লিখিত বক্তব্যে তারা আরও বলেন, দলের একজন কর্মী হিসেবে বিগত দিনের মতো আগামী দিনেও ভোটের অধিকার ফিরিয়ে আনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনে অগ্রণী ভূমিকা অব্যাহত রাখবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড