• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটির শ্রেষ্ঠ ইউএনও কাপ্তাইয়ের মুনতাসির জাহান 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৫
রাঙামাটির শ্রেষ্ঠ ইউএনও কাপ্তাইয়ের মুনতাসির জাহান 
কাপ্তাইয়ের ইউএনও মুনতাসির জাহান (ফাইল ছবি)

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলা বাছাই কমিটি জেলার ১০টি উপজেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী জেলা পর্যায়ে বাছাই কমিটির আহবায়ক এবং জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন সদস্য সচিব এ দায়িত্ব পালন করে।

২০২০ সালের ৪ আগস্ট কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান কাপ্তাইয়ে ইউএনও হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি শিক্ষা ক্ষেত্রে অনেক কাজ করেছেন। প্রত্যন্ত ও দুর্গম এলাকায় যেখানে ইতোপূর্বে কোনো কর্মকর্তা যাননি, সেখানে নারী হয়েও স্কুলসমুহ ভিজিট করেছেন।দেশপ্রেমে জাগ্রত করার লক্ষ্যে গ্রীষ্ম, বর্ষায় ব্যবহারের লক্ষ্যে শিক্ষার্থীদের জন্য দিয়েছেন লালসবুজ ছাতা, ঝরে পড়া রোধ করতে বাচ্চাদের জন্য ব্যবস্থা করেছেন টিফিন বক্স, ওয়াটার পট, স্কুলব্যাগের।কোনো প্রকল্প ভিজিটে গেলেই নেমে পড়েন পার্শ্ববর্তী স্কুলে।

মহামারি করোনাকালীন সময়ে লকডাউনের পরে যখন স্কুল খোলা শুরু হয়েছে, সে সময় স্কুলের সামনে স্থাপন করে দিয়েছেন হ্যান্ড ওয়াশিং ব্লক।

পুরস্কারের জন্য মনোনীত ইউএনও বলেন, নিঃসন্দেহে যে কোনো পুরস্কার প্রাপ্তি আনন্দের সেইসাথে দায়িত্ববোধ বেড়ে যাওয়ার একটা বিষয় ও থাকে।আমি আমার যথাসাধ্য চেষ্টা করে যাব, দুর্গম এ অঞ্চলসমুহে শিক্ষা সেক্টরে যেন আমরা সারাদেশের সাথে কাজ করতে পারি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড