• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল প্রাঙ্গণে বল যাওয়ায় মাদরাসার ছাত্রকে মারধর

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৯
স্কুল প্রাঙ্গণে বল যাওয়ায় মাদরাসার ছাত্রকে মারধর
মারধরে আহত মাদরাসার ছাত্র (ছবি : অধিকার)

স্কুলের ভেতর বল যাওয়ায় ১০ বছর বয়সী এক শিক্ষার্থীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছে প্রহরী। এ ঘটনায় আহত শিক্ষার্থীর বাবা গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

এছাড়াও গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হলে কাকন হাট পুলিশ তদন্ত কেন্দ্র স্কুল প্রহরীকে গ্রেফতার করে।

গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর প্রাইমারী স্কুল মাঠে ফুটবল খেলতে গিয়ে ঘটনাটি ঘটে।

আহত শিক্ষার্থীর নাম নাসিম (১০)। সে উপজেলার রিশিকুল ইউনিয়নের এনায়েতুল্লাপুর পশ্চিমপাড়া গ্রামের রুহুল আমিন দুলালের ছেলে। নাসিম রাজশাহী নগরীর হাফেজুল কারিম মাদরাসার ছাত্র।

শিশু নাসিমের বাবা রুহুল আমিন বলেন, আমার ছেলে ছুটিতে বাসায় এসে গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর প্রাইমারী স্কুল মাঠে ফুটবল খেলতে যায়। এ সময় অসাবধানতা বশত স্কুলের সীমানার ভেতর বল চলে যায়। এতে এনায়েতুল্লাপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে ও ওই স্কুলের প্রহরী মোজাম্মেল নাসিমকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন অংশ জখম হয়।

পরে স্কুলের প্রহরী মোজাম্মেলের কাছে মারপিটের ঘটনা সম্পর্কে জানতে গেলে মোজাম্মেল তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং মারপিটসহ প্রাণনাশের হুমকি দেন।

এ নিয়ে গত শুক্রবার গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন শিশুটির বাবা। এছাড়াও কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দিলে তার সত্যতা যাচাই করে মামলা রেকর্ড হয়। এতে পুলিশ সোমবার দিবাগত রাতে স্কুল প্রহরী মোজ্জাম্মেলকে তার বাড়ী থেকে গ্রেফতার করে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে জেল হাজতে প্রেরণ করেছে।

কাকন হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কবির হোসেন বলেন, মারধরের অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়া যায়। পরে মামলা রেকর্ড হলে তাকে বাড়ি থেকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আরও জানতে চাইলে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. জানে আলম বলেন, এমন ঘটনার একটি অভিযোগ পেয়ে উপজেলা শিক্ষা অফিসারকে সরেজমিনে তদন্ত করতে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার লাইলা বানু বলেন, অভিযোগ সোমবার (২৬ সেপ্টেম্বর) হাতে পেয়েছি। তদন্ত করে রিপোর্ট প্রদান করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড