• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর দিকে কু-নজর দিয়ে শ্রীঘরে দোকানি 

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

২৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৮
দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর দিকে কু-নজর দিয়ে শ্রীঘরে দোকানি 
গ্রেফতারকৃত আসামি ও ভুক্তভোগী শিশু (ছবি : সম্পাদিত)

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে দ্বিতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া যুবকের নাম রুবেল মিয়া। সে স্থানীয় একটি মুদি দোকানদার এবং উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেল মিয়া উত্তর মোহাম্মদপুর গ্রামে উসমান মিয়ার মার্কেটে একটি মুদি দোকান পরিচালনা করেন। গত রবিবার রাতে রুবেলের দোকানে স্থানীয় গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী খাদ্য সামগ্রী কিনতে যায়। এ সময় দোকানে অন্য কোনো লোকজন না থাকায় শিশুটিকে ফুসলিয়ে রুবেল তার দোকানের ভিতরে নিয়ে যায়। দোকানের ভিতরে নিয়ে সার্টার বন্ধ করে সেখানে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে রুবেল। তখন শিশুটির চিৎকারে রাস্তার পাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার ও রুবেলকে আটক করে।

খবর পেয়ে থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মশিউর রহমান ঘটনাস্থলে গিয়ে রুবেলকে আটক করে থানা হাজতে নিয়ে যায়।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. নজরুল বলেন, রুবেলের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দিয়েছে শিশুটির পরিবার। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করে জেল-হাজতে পাঠানো হয়েছে। সোমবার সকালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড