• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিল হানিফ

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯
বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিল হানিফ
পরীক্ষার কেন্দ্রে আবু হানিফ (ছবি : অধিকার)

বাবার লাশ বাড়িতে রেখে দাখিল পরীক্ষা দিয়েছেন আবু হানিফ নামে এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ভোরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই শিক্ষার্থীর বাবা মৃত্যুবরণ করেন। একই দিনে বেলা ১১টায় তার দাখিল পরীক্ষা। সে বাবার লাশ বাড়িতে রেখে দাখিল পরীক্ষায় অংশ নেন। আজ বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা ছিল তার।

আবু হানিফ ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের বিরুনিয়া বাজার দারুল উলুম দাখিল মাদরাসার শিক্ষার্থী। তার বাবা মো. হজরত আলী উপজেলার বিরুনিয়া ইউনিয়নের কাইচান গ্রামের বাসিন্দা ছিলেন।

শিক্ষার্থীর পরিবারেরা জানান, আজ বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা ছিল আবু হানিফের। তার বাবা মো. হযরত আলীর কয়েক দিন ধরে জ্বর ছিল। বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন শিক্ষার্থীর বাবা। বাবার মৃত্যুতে আবু হানিফ ভেঙে পড়লেও মা ও বোনদের উৎসাহে ভালুকা ফাজিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে যায় সে।

ভালুকা ফাজিল মাদরাসা দাখিল পরীক্ষা কেন্দ্রের হল সুপার মোবাশ্যারুল ইসলাম সবুজ জানান, পরীক্ষার্থী আবু হানিফের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। এক হাতে চোখ মুছে ও আরেক হাতে খাতায় লিখতে দেখা গেছে তাকে। আমরা তাকে পরীক্ষা দিতে সান্ত্বনার পাশাপাশি উৎসাহ দিয়েছেন বলে জানান ওই সুপার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড