• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৮ মাসেও সন্ধান মেলেনি সোহেল রানার

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:১৩
নিখোঁজের ৮ মাসেও সন্ধান মেলেনি সোহেল রানার
নিখোঁজ সোহেল রানা (ফাইল ছবি)

নিখোঁজের ৮ মাস পার হলেও এখনো সন্ধান মেলেনি যশোরের ঝিকরগাছার মানসিক প্রতিবন্ধী সোহেল রানার (২১)। সে উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের নওয়ালী গ্রামের ফজের আলীর ছেলে।

এ ঘটনায় নিখোঁজ সোহেল রানার মা আকলিমা খাতুন বাদী হয়ে গত ফেব্রুয়ারি মাসে ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে নিখোঁজ সোহেল রানার মা আকলিমা খাতুন ছেলের ছবি ও জিডি কপি নিয়ে ঝিকরগাছা প্রেসক্লাবে এসে তার নিখোঁজ ছেলেকে খুঁজতে সহযোগিতা কামনা করেন।

জিডি সূত্রে জানা গেছে, চলতি বছরের ২২ জানুয়ারি সন্ধ্যায় সোহেল রানা নিজ বাড়ি থেকে নওয়ালী বাজারের উদ্দেশে বের হয়। তারপর থেকে সে আর বাড়িতে ফেরেনি। পরে সম্ভব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে তার মা আকলিমা খাতুন জিডি করেন। ছেলেটির গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, মাথার চুল লম্বা, মুখমণ্ডল লম্বাটে, মুখে দাড়ি ও গোঁফ আছে। নিখোঁজের দিন তার পরনে লুঙ্গী ও টি শাট ছিল।

উল্লেখ্য, কেউ খোঁজ পেলে নিখোঁজ সোহেল রানার মা আকলিমা খাতুনের ০১৭৬৬-৭৪১১০৬ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে তার পরিবার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড