• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে খুন

  কাজী রিপন, টাঙ্গাইল

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:০৬
বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে খুন
ঘটকের মরদেহ (ছবি : অধিকার)

টাঙ্গাইলে বউ চলে যাওয়ায় ঘটককে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালের দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা দিগড় ইউনিয়নের মানাজী (মাইদার চালা) গ্রামে ঘটক মো. আব্দুল জলিলকে (৬৫) আনারস কাটার দা দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের শহিদুলের ছেলে আলমাস (২৫)।

এ ঘটনার পর থেকে ঘাতক পলাতক রয়েছে।

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ ও স্থানীয়রা জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। এর আগেও তিনি ৩টি বিয়ে করেছিলেন। যা বেশিদিন স্থায়ী হয়নি। পরে মো. আব্দুল জলিল মধ্যস্থতা করে (ঘটকালীতে) ২০১৯ সালে রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামের আলমাসকে বিয়ে করিয়ে আনেন। এরপর সে ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়। সেটাও ২০২১ সালে ছাড়া ছাড়ি হয়ে যায়। এ নিয়ে আলমাসের ভিতরে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

ঘটনার দিন দুপুরে নামাজ শেষ করে আব্দুল জলিল, আলমাসের দাদী আয়াতন বেগমের ঘরে পান খেতে বসলে আগে থেকে উৎ পেতে থাকা আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি মাথায় ও গলায় কুপ দিলে ঘটনা স্থলে তার মৃত্যু হয়। নিহতের মাথা এবং গলায় আঘাতের চিহ্ন আছে।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা নেওয়া হবে। আর পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড