• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএনজির সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেল চাঁদেরগাড়ি

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৭
সিএনজির সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেল চাঁদেরগাড়ি
উল্টে যাওয়া চাঁদেরগাড়ি (ছবি : অধিকার)

রাঙামাটির কাপ্তাইয়ে শিলছড়ি সড়কে চাঁদের গাড়ি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত চারজন আহত হন। বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটে উপজেলার শীলছড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মো. মফিজ উদ্দীন। আর বাকি দুইজনের নাম জানা যায়নি। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান বলে জানায় কাপ্তাই থানা পুলিশ।

স্থানীয় লোকজনের দাবি, কাপ্তাই নতুন বাজার থেকে ছেড়ে আসা দুইটি চাঁদের গাড়ি সড়কে বেপরোয়া গতিতে চালাচ্ছিল। একই সাথে গাড়ি দুটি একটিকে অন্যটি ওভারটেক করার জন্য বারবার চেষ্টা করছিল। এক পর্যায়ে কাপ্তাই শীলছড়ি এলাকায় পৌঁছালে বেপরোয়া একটি চাঁদের গাড়ি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে সাথে সাথে ধাক্কা দেওয়া চাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কিছুদূর সামনে গিয়ে উল্টে যায়। এতে সিএনজিটিও ক্ষতিগ্রস্ত হয়।

অপর দিকে এ ঘটনায় সিএনজি চালক আহত হলেও সামান্যর জন্য প্রাণে বাঁচে সিএনজির যাত্রীরা। পরে আহত চালক ও যাত্রীদের কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মো. মফিজ উদ্দীনসহ মোট চারজন আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এছাড়া চাঁদের গাড়ি দুটি কাপ্তাই থানা পুলিশ হেফাজতে নিয়েছে বলে জানান কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড