• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আজমীর হোসেন

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২২ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৭
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আজমীর হোসেন
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার আজমীর হোসেনকে সম্মান জানানো হচ্ছে (ছবি : অধিকার)

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে মনোনীত হয়েছেন- গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন। ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন, আন্তঃজেলা ডাকাতচক্র গ্রেফতার ও সার্কেলের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ভূমিকা রাখায় ২০২২ সালের জুলাই মাসের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসাবে তিনি পুরস্কারটি লাভ করেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের মাসিক সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর নিকট থেকে শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পদক ও সার্টিফিকেট গ্রহণ করেন আজমীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) সাইদুর রহমান, অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মাশরুকুর রহমান খালেদ অতিরিক্ত ডিআইজি (অপ্স অ্যান্ড ইন্ট) বিপ্লব কুমার সরকারসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারবৃন্দ।

আজমীর হোসেন ২০১৭ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। তিনি ২০২১ সালের ১৬ নভেম্বর কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ইউনিটে সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড