• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিসিবির পণ্যকাণ্ডে বাঁশখালীতে চারজনের নামে মামলা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪২
টিসিবির পণ্যকাণ্ডে বাঁশখালীতে চারজনের নামে মামলা
টিসিবির পণ্যবাহী ট্র্যাক (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে রাতের আঁধারে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রির সময় বিপুল পরিমাণ টিসিবির পণ্যসহ একটি ট্রাক জব্দ ও চারজনকে আটক করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় টিসিবির পণ্য, ডিলারসহ চারজনকে আসামি করে বাঁশখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার সাধনপুর ইউনিয়ন পরিষদ সচিব নোভেল ভট্টাচার্য বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় টিসিবি'র পণ্য ডিলার আমান এন্ড ব্রাদার্স’র স্বত্বাধিকারী আমান উল্লাহ চৌধুরী (৫৭) বিক্রয় কর্মী মারুফুল হক (২৮) রাহাদুল আলম রিয়াদ (৩২) ও মো. রাসেলকে (২৪) আসামি করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দীন বলেন, রাতের আঁধারে অবৈধভাবে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রির সাথে জড়িত ডিলারসহ চারজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এছাড়া ঘটনার সময় আটক ট্রাক ড্রাইভার ও হেল্পারদের বিরুদ্ধে ঘটনার সাথে কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। তাই তাদেরকে তাদের স্থানীয় চেয়ারম্যান ও পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বাঁশখালীর সাধনপুরে গভীর রাতের লোকচক্ষুর অন্তরালে অবৈধভাবে টিসিবির পণ্য দোকানে বিক্রি করার সময়, টিসিবির ৬৪০ লিটার সয়াবিন তেল, ৩২০ কেজি চিনি ও ৬৫০ কেজি ডাল জব্দ করে উপজেলা প্রশাসন। এ সময় টিসিবির পণ্যবাহী ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ চারজনকে আটক করে পণ্যবাহী ট্রাকটি জব্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড