• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাহাড়ের সাফজয়ী ফুটবলারদের বিশাল অঙ্কের পুরস্কার দিচ্ছেন পার্বত্য মন্ত্রী

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩৪
পাহাড়ের সাফজয়ী ফুটবলারদের বিশাল অঙ্কের পুরস্কার দিচ্ছেন পার্বত্য মন্ত্রী
পাহাড়ের সাফজয়ী নারী ফুটবলাররা ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি (ছবি : সংগৃহীত)

সাফ ফুটবল চ্যাম্পিয়নে অংশগ্রহণকারী পার্বত্য অঞ্চলের নারী ফুটবলারদের জন্য প্রতিজনকে পঞ্চাশ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় চত্বর‍ে উইম‍্যান চেম্বার ও ডিপিএসের উদ্যোগে জেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত মাসব্যাপী নারী উদ্যোক্তা বাণিজ্য মেলার উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব তথ্য জানান।

এ সময় পার্বত্য মন্ত্রী পার্বত্য চট্টগ্রামের সাফ ফুটবল চ্যাম্পিয়ন জয়ী পাহাড়ি নারী ফুটবলার শ্রেষ্ঠ গোলদাতা ঋতুপর্ণার চাকমা, মনিকা চাকমা, আনুচিং মগিনি, আনাই মগিনি, শ্রেষ্ঠ গোলরক্ষক রুপনা চাকমা'সহ ৫ জনের মধ্যে প্রত্যেককে ৫০ হাজার টাকা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সংবর্ধনা দেবেন বলে জানান।

পার্বত্য মন্ত্রী বলেছেন, পাহাড়ের ক্রীড়ার মানোন্নয়নে পার্বত্য মন্ত্রণালয় থেকে পূর্বেও ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন সহযোগিতা করা হয়েছে। তিনি পার্বত্য অঞ্চলের ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন উদ্যোগ নেওয়ারও ঘোষণা দেন।

এ সময় অনুষ্ঠানে বান্দরবান উইম‍্যান চেম্বারের সভাপতি লালসানি লুসাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলা পরিষদের চেয়ারম্যান ক‍্যশৈহ্লা, পুলিশ সুপার তারিকুল ইসলাম, পৌর মেয়র ইসলাম বেবি, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, নারী নেত্রী ডনাই প্রু নেলী প্রমুখ।

বান্দরবানের জেলা প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গণে মাসব্যাপী এই বাণিজ্য মেলায় দেশের বিভিন্ন এলাকা থেকে আগত নারী উদ্যোক্তাদের ৩০টি স্টল অংশগ্রহণ করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড