• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আই লাভ ইউ’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা 

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৪
‘আই লাভ ইউ’ লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা 
দেয়ালে ‘আই লাভ ইউ’ লেখা (ফাইল ছবি)

চট্টগ্রামের রাউজানে বৌদ্ধ অনাথআলয়ের দেয়ালে ‘আই লাভ ইউ’ লিখে এনুছাই মারমা (১৫) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর আত্মহত্যা করেছে।

গতকাল বুধবার সন্ধ্যা ৬টায় রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের অগ্রসর অনাথআলয়ের আবাসিক ভবনের একটি পরিত্যক্ত কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আত্মহননকারী এনুছাই মারমা রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার জেলার গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম তাইতং পাড়ার হলাচুইসিং মারমার মেয়ে।

অগ্রসর অনাথআলয়ের পরিচালক সৌমিতানান্দ থেরো গণমাধ্যমকে বলেছেন, গত ৭দিন আগে তত্ত্বাবধায়ক ছুটিতে যান। তার সহপাঠীরা তাকে (পরিচালকে) জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় প্রার্থনা করে আবাসিক হলের রুমে চলে যায় এনুছাই মারমার। আজ দুপুরে ছাদে রাখা টপের গাছে পানি দিতে গিয়ে কলেজের এক কর্মচারী দুর্গন্ধ পেয়ে আমাদের জানালে আমরা গিয়ে দেখি অনাথআলয়ের এক ছাত্রীর লাশ ঝুলছে। পরে জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

এই বিষয়ে রাউজান পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক বাবুল আজাদ বলেন, স্কুলছাত্রীর হাতে ইংরেজি অক্ষরে (ই+ভি) লেখা ছিল। যে স্থান থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেখানে দেওয়ালে লেখা ছিল ‘তুমি ভালো থাকো বাই’। এছাড়া ‘আই লাভ ইউ’ লেখাও ছিল।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে প্রেম ঘটিত কারণে আত্মহত্যা বলে মনে হচ্ছে।

এ দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম। তিনি বলেন, লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড