• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেট্রোলের আগুনে ঝলসে গেল দম্পতি

  রেজা রায়হান, পত্নীতলা (নওগাঁ)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৩
পেট্রোলের আগুনে ঝলসে গেল দম্পতি
হাসপাতালে চিকিৎসাধীন পেট্রোলের আগুনে ঝলসে যাওয়া নারী (ফাইল ছবি)

নওগাঁর পত্নীতলায় দুর্বৃত্তদের লাগানো আগুনে পুড়ে ঝলসে গেছে রিপন দম্পতির শরীরের বেশিরভাগ অংশ।

স্থানীয় হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ৯টার সময় উপজেলার আমদাপুর কমলাবাড়ী গ্রামের মৃত আমিরুলের ছেলে রিপন মিয়া (২৪) ও তার স্ত্রী হালিমা (২০) ওরফে মিষ্টি প্রতিদিনের মতো রাতের খাবার শেষে ঘুমানোর প্রস্তুতি নেয়।

এ সময় তাদের বাড়ির পেছনের জানালা দিয়ে কে বা কাহারা পেট্রোল মিশ্রিত আগুন ঘরের ভেতরে ছুঁড়ে মারে। মূলত সেই আগুন মুহূর্তে মধ্যে তাদের শরীরে থাকা পোশাকে ছড়িয়ে পড়লে তাদের শরীর ঝলসে যায়।

এরপর তাদের ডাক-চিৎকার শুনে স্থানীয়রা ভুক্তভোগীদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রাত সাড়ে ১০টায় রামেক হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাহ বলেন, তাদের অবস্থা খুবই আশঙ্কাজনক। মেয়েটির শরীরের প্রায় ৮০ ভাগ আর ছেলেটির ৬৫ ভাগ পুড়ে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি, ইনজেকশন স্যালাইন দিয়ে তাদেরকে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড