• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ কর্মীকে হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:২৮
যুবলীগ কর্মীকে হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে যুবলীগ কর্মী শহিদুল ইসলাম আকাশ (২৮) হত্যা মামলায় ইউপি সদস্য মিজানুর রহমানকে (৪২) গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার মিজানকে আদালতে পাঠানো হয়।

মঙ্গলবার রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকীরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ, ওইদিন সন্ধ্যায় নিহত আকাশের বোন নাজমা আক্তার বাদী হয়ে হুমায়ুন রশিদ মামুনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনের নামে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মিজান মামলার ৫ নম্বর আসামি। তিনি ২নং হিঙ্গুলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বোন নাজমা ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মঙ্গলবার রাতে মামলার ৫ নম্বর আসামি মিজানুর রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে গত সোমবার সন্ধ্যা ৬টার সময় বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারে যুবলীগ কর্মী আকাশের মালিকানাধীন নাজমা টিম্বার এন্ড ফার্নিচার মার্কেটের সামনে স্থানীয় সন্ত্রাসী হুমায়ুন রশিদ মামুনের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১০-১৫ জন আকাশের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় আকাশকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার সময় মারা যায় আকাশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড