• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে পাঁচ দালালসহ ২০ জন গ্রেফতার  

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৯
টেকনাফে পাঁচ দালালসহ ২০ জন গ্রেফতার  
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাইট্যং পাড়া ও বাহারছড়া পৌরসভায় অভিযান চালিয়ে মানবপাচারের কাজে অভিযুক্ত পাঁচ দালালসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে আটটার দিকে টেকনাফ পৌরসভা নাইট‍্যং পাড়া বাস টার্মিনালের পূর্ব পাশে জামাল উদ্দিনের বসত বাড়িতে বিজিবি ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে মিয়ানমার যাওয়ার প্রস্তুতিকালে মালেশিয়াগামী ১৫ জন বাংলাদেশিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আবু বক্করের পুত্র জোহার (১৭) হোসেনের পুত্র সাদিকুর রহমান (১৬), আবুল ফয়েজের পুত্র রফিক (১৪), জহিরের পুত্র নুরুল আমিন(৪৮), আনসারের পুত্র সাজ্জাদ (১৭), সিরাজের মিজান (২৫), সৈয়দ নুরের পুত্র সাবের (২৩), নুর আলমের পুত্র আমিন (১৯), মীর কাশেমের পুত্র কাওসার উদ্দিন (১৭), নুর হোসেনের পুত্র আব্দুল্লাহ (২০), খোরশেদ আলমের পুত্র আ. রহমান (১৭), মৃত আবু মনজুরের পুত্র আব্দুল খায়ের(২০) হোসেন আহমেদের পুত্র কফিল উদ্দিন (১৯), মোহাম্মদ উল্লাহর পুত্র জসিম (২০), আনোয়ার হোসেনের পুত্র আবদুল্লাহ (২০), আ. গফুরের পুত্র জসিম উদ্দিন (২২), রহমত উল্লাহর পুত্র ইব্রাহীম (২০), আমির হোসেনের পুত্র তাজ উদ্দিনসহ (১৭) আরও কয়েকজন।

টেকনাফ মডেল থানার (ওসি) মো. হাফিজুর রহমান জানান, মিয়ানমার হয়ে মালয়েশিয়া যাওয়ার জন্য টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া এলাকায় একটি বাড়িতে বিপুল সংখ্যক লোক সমাগম হয়েছে শুনে পুলিশ ও ২ বিজিবি তাদের গ্রেফতার করে। এ বিষয়ে একটি মামলাও দায়ের করা হয়েছে।

অপর দিকে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে টেকনাফ মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে বাহার ছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকায় মানব পাচারকারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- একই এলাকার মৃত ছৈয়দ আলমের ছেলে বশির ও জসিম উদ্দিন, ছৈয়দ ওমরের ছেলে শহিদুল্লাহ, মৃত সোনা মিয়ার ছেলে মো. আমিন ও পৌরসভা ইসলামাবাদ এলাকার আবুল হোসেনের মো. হোসেন।

এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান। তিনি জানান, সংশ্লিষ্ট ধারায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড