• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গভীর রাতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রি, মালামাল জব্দ

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:১০
গভীর রাতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রি, মালামাল জব্দ
গভীর রাতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে (ছবি : অধিকার)

টিসিবির পণ্য ট্রাকে করে বিক্রির নিয়ম থাকলেও তা না করে গভীর রাতে লোকচক্ষুর অন্তরালে বাজার দরে স্থানীয় দোকানে বিক্রি করছিলেন মেসার্স আমান এন্ড ব্রাদার্স বৈলগাঁও বাণীগ্রাম, বাঁশখালী নামে এক ডিলারশীপ। চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের পূর্ব বৈলগাও এলাকায় সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মেসার্স আমান ব্রাদার্সের স্বত্বাধিকারী আমান উল্লাহ চৌধুরী অবৈধভাবে এ কাজটি করছিলেন।

এক পর্যায়ে সাংবাদিকেরা বিষয়টি জানতে চাইলে আমান উল্লাহ্ বলেন, মালামাল সরকারি, আমরাও সরকারি মানুষ, আপনারা কারা? আপনারা কিসের সাংবাদিক?

এ দিকে খবর পেয়ে অভিযানে সত্যতা পান উপজেলা সহকারী কমিশনার ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. মাহমুদুল হাসান।

বুধবার দিবাগত রাত (২১ সেপ্টেম্বর) উপজেলার সাধনপুর ইউনিয়নের পূর্ব বৈলগাও এলাকায় রাত ১টার দিকে তিনি অভিযান পরিচালনা করেন। এ সময় সরকারের ভর্তুকি মূল্যে বিক্রয়ের জন্য সংরক্ষিত টিসিবির পণ্য অবৈধভাবে ট্রাকে করে বিক্রিয়কালে টিসিবির পণ্যসহ একটি ট্রাক জব্দ করা হয়।

জব্দকৃত টিসিবির পণ্যের মধ্যে রয়েছে- ৬৪০ লিটার সয়াবিন তৈল, ৩২০ কেজি চিনি ও ৬৫০ কেজি ডাল।

এ সময় টিসিবির পণ্য পরিবহনকারী ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। মালামালসহ জব্দকৃত ট্রাক বাঁশখালী থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ডিলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান উপজেলা সহকারী কমিশনার ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. মাহমুদুল হাসান।

সাধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মেসার্স আমান ব্রাদার্সের স্বত্বাধিকারী আমান উল্লাহ চৌধুরী মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, ‘মালামাল সরকারি, আমরাও সরকারি মানুষ, আপনারা কারা? আপনারা কিসের সাংবাদিক?’ এ কথা আমি বলিনি। তাছাড়া আমার পরিবারের সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্থানীয় সাংসদের সাথে সম্পর্ক ভাল নাই। আমার ডিলারশীপের পণ্য দোকানে বিক্রির বিষয়টি আমি অবগত নয়। তাছাড়া ড্রাইভার ও হেলপার কাউকে চিনি না। আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড