• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্ধকোটি টাকার হেরোইনসহ চার কারবারি গ্রেফতার 

  মো. শাকিল শেখ, সাভার (ঢাকা)

২১ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৬
অর্ধকোটি টাকার হেরোইনসহ চার কারবারি গ্রেফতার 
হেরোইনসহ গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : অধিকার)

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪৭ লাখ টাকা মূল্য মানের হেরোইন জব্দসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে গত সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের উপর থেকে তাদেরকে গ্রেফতার ও মাদক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহী জেলার বাসিন্দা মো. রাজেস শাহ (৪৪), মো. সেলিম রেজা (৪২) ও মো. হানিফ (২৮) এবং গাজীপুর জেলার বাসিন্দা মোছা. সাহিদা (৪০)।

র‌্যাব জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল আশুলিয়া থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৪৭ লাখ টাকা মূল্যের ৪৭৭ গ্রাম হেরোইনসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার টাকা সহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও পাঁচটি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে আশুলিয়াসহ রাজধানীর নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতারকৃত আসামিদের এরই মধ্যে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড