• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা-ছেলে মিলেই চালাতেন মদের কারবার

  আলমগীর মন্ডল, মিরপুর (কুষ্টিয়া)

২১ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫১
বাবা-ছেলে মিলেই চালাতেন মদের কারবার
গ্রেফতারকৃত বাবা-ছেলে (ছবি : অধিকার)

কুষ্টিয়ার মিরপুরে বিপুল পরিমাণের দেশীয় তৈরি বাংলা মদসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে মিরপুর বাজারপাড়ার পাবলিক টয়লেট সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে মিরপুর থানার এসআই চাঁদ আলীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে একশ লিটার দেশীয় তৈরি বাংলা মদসহ পৌরসভার সুলতানপুর মহল্লার মৃত হাজারী লাল ঘোষের ছেলে হরেন ঘোষ ও তার ছেলে সুভাষ ঘোষকে গ্রেফতার করে।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন যাবত মিরপুর বাজারের বিভিন্নস্থানে দোকান ঘর ভাড়া নিয়ে প্রকাশ্যে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন হরেন ঘোষ।

মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হরেন ঘোষ এলাকায় চিহ্নিত মাদক কারবারি। সে একাধিকবার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হলেও অদৃশ্য কারণে তার মাদক ব্যবসা বন্ধ হয়নি।

তিনি জানান, তার অধিকাংশ খদ্দের স্কুল-কলেজের শিক্ষার্থী ও যুব সমাজ। প্রকাশ্যে তার মাদক ব্যবসার কারণে এলাকার উঠতি বয়সীয় যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে।

উল্লেখ্য, এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৪(খ) ধারায় থানায় মামলা করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড