• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপনের উপস্থিতিতে ভৈরবে আ. লীগের বিশাল গণসমাবেশ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২১ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫৯
পাপনের উপস্থিতিতে ভৈরবে আ. লীগের বিশাল গণসমাবেশ
আওয়ামী লীগের বিশাল গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিএনপির সন্ত্রাস নৈরাজ্য মিথ্যাচারের প্রতিবাদে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় বাসস্ট্যান্ড এলাকার নিউটাউন মোড়ে গণসমাবেশটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়াও উপস্থিত ছিলেন- নাজমুল হাসান পাপনের সহধর্মিণী রোকসানা হাসান।

গণসমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাখাওয়াত হোসেন, লুৎফর রহমান ফুলু প্রমুখ।

গণসমাবেশে উপজেলার সাত ইউনিয়নসহ পৌরসভার বারটি ওয়ার্ড থেকে ১০-১২ হাজার নেতাকর্মী অংশ নেন। এ সময় নেতাকর্মীরা হাতে কাঠের বৈঠা নিয়ে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলে সভাটি।

সমাবেশে প্রধান অতিথি নাজমুল হাসান পাপন বলেন, বিএনপি এখনো পাকিস্তানকে ভালবাসে। পাকিস্তানই তাদের কাছে ভাল ছিল, এ কথা বলেছেন ফখরুল ইসলাম।

পাপন বলেন, এদেশে থাকতে হলে স্বাধীনতাকে মেনে চলতে হবে। সরকারের উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে দেশে সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচার করছে। তারা ৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে, একুশ আগস্ট গ্রেনেড হামলায় আইভি রহমানসহ ২৪ জনকে হত্যা করে, কিবরিয়া, আহসানউল্লাহ মাস্টারকে হত্যা করে। তারা বলে- আওয়ামী লীগ সরকার মানবাধিকার লঙ্ঘন করছে।

মানবাধিকার সংগঠনগুলোর প্রতি প্রশ্ন রেখে তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার সময় মানবাধিকার কর্মীরা কোথায় ছিলেন।

পাপন আরও বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণের পর তারা চোখে অন্ধকার দেখছে। আগামী নির্বাচনে বিএনপি অংশ নিলে তাদের ধানের শীষ পানিতে তলিয়ে যাবে ভেবে তারা এখন আবোল তাবোল কথা বলছে।

জিয়া বন্দুকের নলের মুখে প্রেসিডেন্ট সায়েমকে ক্ষমতাচ্যুত করে হাঁ না ভোট দিয়ে জোর করে ক্ষমতায় বসে। স্বাধীনতা বিরোধী শাহ আজিজকে জিয়া এদেশের প্রধানমন্ত্রী বানিয়ে রাজাকারদের পুনর্বাসিত করে। বঙ্গবন্ধুর হত্যার পর ইনডেমনিটি আইন করে হত্যার বিচার বন্ধ করে দেয়। পরে খুনিদের বিভিন্ন দূতাবাসে চাকরি দিয়ে পুনর্বাসিত করে।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি ভৈরববাসীসহ দেশবাসীকে সতর্ক থাকার আহবান জানান। তিনি বলেন দেশে এখনও ষড়যন্ত্র চলছে, এই ষড়যন্ত্র রুখতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চালনায় এ সময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ যুবলীগ, সেচ্চাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাতীলীগ মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড