• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাস থেকে ১৮ কেজি গাঁজাসহ কারবারি গ্রেফতার 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২১ সেপ্টেম্বর ২০২২, ১৩:১১
বাস থেকে ১৮ কেজি গাঁজাসহ কারবারি গ্রেফতার 
গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় ১৮ কেজি গাঁজাসহ রাজীব চন্দ্র ঘোষ ওরফে ইব্রাহিম খলিল (নওমুসলিম) (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাকা রাস্তার উপর ঢাকা হতে দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি রাজীব চন্দ্র ঘোষ ওরফে ইব্রাহিম খলিল (নওমুসলিম) কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার আনন্দপুর উত্তর তেতাবুনি গ্রামের মৃত বিজয় চন্দ্র ঘোষ ছেলে।

র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার মো. মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের কাছে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে পাকা রাস্তার উপর একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয়ের সাথে সম্পৃক্ত থাকার দায় স্বীকার করেছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড