• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরম পানিতে প্রতিবন্ধীকে ঝলসে দিলেন চা-দোকানি 

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

২১ সেপ্টেম্বর ২০২২, ১২:২২
গরম পানিতে প্রতিবন্ধীকে ঝলসে দিলেন চা-দোকানি 
চায়ের দোকানে রাখা গরম পানির কেটলি (ফাইল ছবি)

যশোরের মনিরামপুরে পারিশ্রমিক চাওয়ায় আক্তার হোসেন (৩০) নামে এক প্রতিবন্ধী যুবকের শরীরে গরম পানি ছুড়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত চা-দোকানি তরিকুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ।

আহত আক্তার বর্তমানে মনিরামপুর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পাড়দিয়া বাজারে ঘটনাটি ঘটে। আটক তরিকুল ওই বাজারের একজন চা-বিক্রেতা। তিনি পাড়দিয়া গ্রামের মোহাম্মদ সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চণ্ডীপুর গ্রামের মুনছুর সরদারের ছেলে আক্তার বুদ্ধি প্রতিবন্ধী। তিনি দীর্ঘদিন ধরে পাড়দিয়া বাজারে পরিচ্ছন্নতার কাজ করেন। মঙ্গলবার সকালে তরিকুলের কাছে কাজের বিনিময়ে ১০ টাকা দাবি করেন আক্তার। টাকা না দিয়ে উল্টো আক্তারের গায়ে তরিকুল গরম পানি ছুড়ে মারেন। এ সময় আক্তার প্রতিবাদ করলে তাকে মারধরও করেন তরিকুল।

মনিরামপুর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বলেন, গরম পানিতে প্রতিবন্ধীকে ঝলসে দেওয়ার ঘটনায় অভিযুক্ত চা-দোকানি তরিকুলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড