• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‌্যাবের হাতে ধরা পড়ল ডাকাত চক্রের ১১ সদস্য

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৪
র‌্যাবের হাতে ধরা পড়ল ডাকাত চক্রের ১১ সদস্য
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

র‌্যাব-১১ এর অভিযানে নরসিংদীর মনোহরদীতে দেশীয় অস্ত্র ও ককটেলসহ আন্তঃ জেলা ডাকাত চক্রের ১১ সক্রিয় সদস্য গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার মনোহরদী থানার আতুশাল এলাকায় ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়ক এবং ব্যাংকের এটিএম বুথে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে ৫৪টি ককটেল, ৪টি রামদা, ৩টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি খেলনা পিস্তল ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি হায়েস মাইক্রোবাস সহ তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদীর মনোহরদী উপজেলার জামালপুর গ্রামের মৃত ছায়েব আলীর ছেলে ডাকাত সর্দার মো. আবু বক্কর সিদ্দিক (৫৮), ঢাকা ডিএমপির কদমতলী থানার মিরাজনগর বি-ব্লকের মৃত আব্দুল করিমের ছেলে মো. আনোয়ার হোসেন বাবুল (৩৫), মো. জব্বার লিটন (৪৮), মদিনাবাগ এলাকার মৃত শওকত আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৬), খুলনা জেলার তেরখাদা থানার সেনের বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম (৪৭), বরগুনা জেলার বামনা উপজেলার খুচনীচূড়া এলাকার মৃত একুব আলীর ছেলে সজিব খান (৩০), কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কদমচাল এলাকার মো. আসাদ মিয়ার ছেলে মো. জাকির (২৮), সিলেট জেলার শ্রীমঙ্গল উপজেলার মাইজদী এলাকার মৃত জয়নাল হাজীর ছেলে মো. হোসেন মিয়া (৫২), নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার মিয়াপুর এলাকার মো. আবু জাফরের ছেলে মো. জাকির হোসেন (৩২), লক্ষীপুর জেলার সাকচর এলাকার মো. আমির উদ্দিনের ছেলে মো. রিপন (২৭) ও মুন্সিগঞ্জ জেলার গোয়াবাড়ি এলাকার মৃত মনা মিয়ার ছেলে মো. সবুজ (৩৮)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে বলে ও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড